খুব শীঘ্রই নতুন ধারা দৈনিক বর্ণময় বাংলাদেশ আসছে পাঠকের হাতে। আশা করছি আপনারা দৈনিক বর্ণময় বাংলাদেশ পড়বে এবং নিয়মিত আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিবেন।

সংবাদকর্মী নিয়োগ ঝিনাইদহ থেকে খুব শ্রীঘ্রই দৈনিক বর্ণময় বাংলাদেশ প্রকাশিত হতে যাচ্ছে। এর জন্য খুলনা বিভাগের সকল জেলা,উপজেলা,গুরুত্বপুর্ণ বাজার, ইউনিয়ন পর্যায়ে সংবাদ কর্মী নিয়োগ করা হবে। আগ্রহীদের আগামী ১৫ মার্চ ২০১৪ তারিখর মধ্যে ২ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপিসহ সম্পাদক,দৈনিক বর্ণময় বাংলাদেশ, ইসলামীয়া সুপার মার্কেট(জাফর বীজভান্ডার) মেইনবাসষ্ট্যান্ড,কালীগঞ্জ,ঝিনাইদহ এই ঠিকানায় আবেদন করতে অনুরোধ করা হল। আবেদন ইমেইলেও করতে হবে: bornomoybd@gmail.com

বৃহস্পতিবার, ২৬ ডিসেম্বর, ২০১৩

ঝিনাইদহ-৩ আসনে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী চঞ্চল

ঝিনাইদহ-৩ আসনে নির্বাচনে থেকে সরে দাঁড়ালেন আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী শফিকুল আজম খান চঞ্চল। বৃহস্পতিবার দুপুরে মহেশপুর উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে জরুরি সংবাদ সম্মেলন ডেকে এই ঘোষণা দেন।জেলা আওয়ামীলীগের সহ সভাপতি শফিকুল আজম খান চঞ্চল এমপি দশম জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ-৩ (মহেশপুর-কোটচাঁদপুর) আসনে স্বতন্ত্র প্রার্থী হয়েছিলেন। তার পরিবর্তে মনোনয়ন দেয়া হয় কেন্দ্রীয় যুবলীগ নেতা ও জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নবী নেওয়াজকে। মনোনয়ন বঞ্চিত হয়ে চঞ্চল স্বতন্ত্র নির্বাচনের ঘোষণা দেন। এরপরই জেলা আওয়ামীলীগ তাকে দল থেকে বহিষ্কার করেন।তিনি আওয়ামীলীগের রাজনীতির সাথে ছিলেন আছেন থাকবেন বলে সংবাদ সম্মেলনে জানান। একই সাথে সেখান থেকে দলীয় মনোনয়ন পাওয়া নবী নেওয়াজের পক্ষে কাজ করবেন বলে জানান। চঞ্চল মনোনয়ন প্রত্যাহার করায় ঝিনাইদহ-৩ আসনে এখন শুধু জাতীয় পার্টির প্রার্থী কামরুজ্জামান স্বাধীন ও আওয়ামীলীগ প্রার্থী নবী নেওয়াজের মধ্যে প্রতিদ্বন্দ্বিতা হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন