খুব শীঘ্রই নতুন ধারা দৈনিক বর্ণময় বাংলাদেশ আসছে পাঠকের হাতে। আশা করছি আপনারা দৈনিক বর্ণময় বাংলাদেশ পড়বে এবং নিয়মিত আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিবেন।

সংবাদকর্মী নিয়োগ ঝিনাইদহ থেকে খুব শ্রীঘ্রই দৈনিক বর্ণময় বাংলাদেশ প্রকাশিত হতে যাচ্ছে। এর জন্য খুলনা বিভাগের সকল জেলা,উপজেলা,গুরুত্বপুর্ণ বাজার, ইউনিয়ন পর্যায়ে সংবাদ কর্মী নিয়োগ করা হবে। আগ্রহীদের আগামী ১৫ মার্চ ২০১৪ তারিখর মধ্যে ২ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপিসহ সম্পাদক,দৈনিক বর্ণময় বাংলাদেশ, ইসলামীয়া সুপার মার্কেট(জাফর বীজভান্ডার) মেইনবাসষ্ট্যান্ড,কালীগঞ্জ,ঝিনাইদহ এই ঠিকানায় আবেদন করতে অনুরোধ করা হল। আবেদন ইমেইলেও করতে হবে: bornomoybd@gmail.com

শুক্রবার, ২০ ডিসেম্বর, ২০১৩

সারাদেশে ৮৩ ঘন্টার অবরোধ চলছে

নির্দলীয় সরকার প্রতিষ্ঠা ও দশম জাতীয় সংসদ নির্বাচনের ঘোষিত তফসিল বাতিলের দাবিতে সারাদেশে আজ শনিবার ভোর থেকে ১৮ দলীয় জোটের ডাকা ৮৩ ঘণ্টার অবরোধ চলছে। এ নিয়ে গত ২৫ নভেম্বরের পর টানা পঞ্চমবারের মতো ১৮ দলের অবরোধ চলছে। গতকাল শুক্রবার বিরতি দিয়ে আজ শনিবার ভোর ৬টা থেকে শুরু হয়েছে। ২৪ ডিসেম্বর মঙ্গলবার বিকাল ৫টা পর্যন্ত অবিরাম সড়ক, নৌ ও রেলপথে অবরোধ কর্মসূচি চলবে। তবে জাতীয় টিকাদান কর্মসূচির সঙ্গে যুক্ত জাতিসংঘ এবং স্বাস্থ্যবিভাগের যানবাহন এবং অবরোধ চলাকালে সংবাদপত্রের গাড়ি, এ্যাম্বুলেন্স এবং লাশবাহী গাড়ি অবরোধের আওতামুক্ত থাকবে। উল্লেখ্য, ১৯ ডিসেম্বর বৃহস্পতিবার বিকালে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান ১৮ দলীয় জোটের পক্ষ থেকে ৮৩ ঘণ্টার এ অবরোধের ঘোষণা দেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন