খুব শীঘ্রই নতুন ধারা দৈনিক বর্ণময় বাংলাদেশ আসছে পাঠকের হাতে। আশা করছি আপনারা দৈনিক বর্ণময় বাংলাদেশ পড়বে এবং নিয়মিত আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিবেন।

সংবাদকর্মী নিয়োগ ঝিনাইদহ থেকে খুব শ্রীঘ্রই দৈনিক বর্ণময় বাংলাদেশ প্রকাশিত হতে যাচ্ছে। এর জন্য খুলনা বিভাগের সকল জেলা,উপজেলা,গুরুত্বপুর্ণ বাজার, ইউনিয়ন পর্যায়ে সংবাদ কর্মী নিয়োগ করা হবে। আগ্রহীদের আগামী ১৫ মার্চ ২০১৪ তারিখর মধ্যে ২ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপিসহ সম্পাদক,দৈনিক বর্ণময় বাংলাদেশ, ইসলামীয়া সুপার মার্কেট(জাফর বীজভান্ডার) মেইনবাসষ্ট্যান্ড,কালীগঞ্জ,ঝিনাইদহ এই ঠিকানায় আবেদন করতে অনুরোধ করা হল। আবেদন ইমেইলেও করতে হবে: bornomoybd@gmail.com

সোমবার, ২৩ ডিসেম্বর, ২০১৩

হরিনাকুন্ডর কাপাশহাটিয়া ইউনিয়নে সমির নির্বাচর্নী অফিস উদ্বোধন

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ


ঝিনাইদহের হরিনাকুন্ডু উপজেলার ৫নং কাপাশহাটিয়া ইউনিয়নের বিভিন্নস্হানে গতকাল সোমবার স্বতন্ত্র প্রার্থী তাহ্‌জীব আলম সিদ্দিকী সমির আনারস মার্কার নির্বাচনী অফিস উদ্ধোধন করা হয়েছে।  এসব নির্বাচনী অফিসের ব্যয়ভার বহন করার ঘোষনা দিয়েছেন কাপাসাটিয়া ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি আনোয়ার হোসেন ডালিমসহ ইউনিয়নের নেতৃবৃন্দ।  তারা আরো ঘোষনা দেন, এখন থেকে এ ইউনিয়নে নির্বাচনী অফিসের খরচ স্বতন্ত্র প্রার্থী সমির কাছ থেকে নেওয়া হবে না।  নিজেদের উদ্যোগে এ ব্যয় বহন করবেন বলে জানান।  এছাড়া চারাতলা বাজারের অফিসটির ব্যয়ভার বহন করার কথা বলা হয়।  উল্লেখ্য: জেলার হরিণাকুন্ডু উপজেলায় আওয়ামীলীগের দুটি গ্রুপে বিভক্ত।  এক গ্রুপের নেতৃত্ব দেন হরিনাকুন্ডু আওয়ামীলীগের আহবায়ক মশিয়ার জোয়ার্দ্দার, আরেকটির নেতৃত্ব দেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আফজাল হোসেন।  মশিয়ার জোয়ার্দ্দার আওয়ামীলীগের দলীয় প্রার্থী সফিকুল ইসলাম অপুর পক্ষে কাজ করছেন।  অন্যদিকে আফজাল হোসেন স্বতন্ত্র প্রার্থী তাহ্‌জীব আলম সিদ্দিকী সমির পক্ষ নিয়ে কাজ করছেন।  বর্তমানে এ নির্বাচন নিয়ে ঝিনাইদহ সদর ও হরিনাকুন্ডু আওয়ামীলীগের গ্রুপিং এখন তুঙ্গে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন