খুব শীঘ্রই নতুন ধারা দৈনিক বর্ণময় বাংলাদেশ আসছে পাঠকের হাতে। আশা করছি আপনারা দৈনিক বর্ণময় বাংলাদেশ পড়বে এবং নিয়মিত আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিবেন।

সংবাদকর্মী নিয়োগ ঝিনাইদহ থেকে খুব শ্রীঘ্রই দৈনিক বর্ণময় বাংলাদেশ প্রকাশিত হতে যাচ্ছে। এর জন্য খুলনা বিভাগের সকল জেলা,উপজেলা,গুরুত্বপুর্ণ বাজার, ইউনিয়ন পর্যায়ে সংবাদ কর্মী নিয়োগ করা হবে। আগ্রহীদের আগামী ১৫ মার্চ ২০১৪ তারিখর মধ্যে ২ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপিসহ সম্পাদক,দৈনিক বর্ণময় বাংলাদেশ, ইসলামীয়া সুপার মার্কেট(জাফর বীজভান্ডার) মেইনবাসষ্ট্যান্ড,কালীগঞ্জ,ঝিনাইদহ এই ঠিকানায় আবেদন করতে অনুরোধ করা হল। আবেদন ইমেইলেও করতে হবে: bornomoybd@gmail.com

রবিবার, ১২ জানুয়ারী, ২০১৪

ঝিনাইদহে ককটেল ও পর্ন ভিডিও সহ সন্ত্রাসী আটক


ঝিনাইদহ শহরের আদর্শপাড়ার কচাতলা এলাকায় অভিযান চালিয়ে রোববার সন্ধায় র্যাব -৬ এর সদস্যরা ইউনুস আলী নামে এক সন্ত্রাসীকে আটক করেছে।

এ সময় র‌্যাব তার বাড়ি থেকে তিনটি ককটেল, দুইটি রামদা, বোমা তৈরীর সরঞ্জাম ও পর্ন ভিডিও উদ্ধার করেছে।  আটক ইউনুস আলী একই পাড়ার কাঙ্গালে হায়দারের ছেলে।
ঝিনাইদহ র‌্যাব-৬ এর অধিনায়ক মেজর হাবিব জানান, গোপন সুত্রে খবর পেয়ে রোববার সন্ধার দিকে ঝিনাইদহ শহরের আদর্শপাড়ায় অভিযান চালায়।
তিনি আরো জানান, অভিযান কালে সন্ত্রাসী ইউনুস আলীকে তার বাড়ি থেকে তিনটি ককটেল, দুইটি রামদা, বোমা তৈরীর সরঞ্জাম ও পর্ন ভিডিওসহ আটক করা হয়।
এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানায় দুইটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে র্যাব অধিনায়ক মেজর হাবিব জানান।



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন