খুব শীঘ্রই নতুন ধারা দৈনিক বর্ণময় বাংলাদেশ আসছে পাঠকের হাতে। আশা করছি আপনারা দৈনিক বর্ণময় বাংলাদেশ পড়বে এবং নিয়মিত আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিবেন।

সংবাদকর্মী নিয়োগ ঝিনাইদহ থেকে খুব শ্রীঘ্রই দৈনিক বর্ণময় বাংলাদেশ প্রকাশিত হতে যাচ্ছে। এর জন্য খুলনা বিভাগের সকল জেলা,উপজেলা,গুরুত্বপুর্ণ বাজার, ইউনিয়ন পর্যায়ে সংবাদ কর্মী নিয়োগ করা হবে। আগ্রহীদের আগামী ১৫ মার্চ ২০১৪ তারিখর মধ্যে ২ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপিসহ সম্পাদক,দৈনিক বর্ণময় বাংলাদেশ, ইসলামীয়া সুপার মার্কেট(জাফর বীজভান্ডার) মেইনবাসষ্ট্যান্ড,কালীগঞ্জ,ঝিনাইদহ এই ঠিকানায় আবেদন করতে অনুরোধ করা হল। আবেদন ইমেইলেও করতে হবে: bornomoybd@gmail.com

মঙ্গলবার, ২৪ ডিসেম্বর, ২০১৩

সীতাকুন্ডে জামায়াত-শিবিরের ২১জন আটক

চট্টগ্রাম : চট্টগ্রামের সীতাকুন্ডে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে জামায়াত-শিবিরের ২১ জনকে আটক করেছে যৌথবাহিনী। মঙ্গলবার মধ্য রাত থেকে বুধবার ভোর পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়.জানাগেছে, ১৮ দলের অবরোধ চলাকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুন্ডে গাড়িতে আগুন, ভাঙচুরসহ পুলিশের সাথে সংর্ঘষের ঘটনায় দায়ের করা মামলার আসামীদের গ্রেফতারের উদ্দেশ্যে এ অভিযান পরিচালনা করে যৌথবাহিনী।চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মোহাম্মদ শহিদুল্লাহ জানান, অভিযানকালে মহাসড়কে নাশকতার অভিযোগে উপজেলার বাড়বকুন্ড, কুমিরা, জোড়াআমতলা ইসলামী বিশ্ববিদ্যালয় এলাকা, বাঁশবাড়িয়া, সীতাকুন্ড সদর এলাকা থেকে জামায়াত-শিবিরের ২১ নেতাকর্মীকে আটক করা হয়েছে।তিনি বলেন, তাদের বিরুদ্ধে বিভিন্ন সময়ে সংঘটিত নাশকতার অভিযোগ রয়েছে। তাদের সীতাকুন্ড থানায় দায়ের করা সব মামলায় গ্রেফতার দেখানো হবে।সীতাকুন্ড থানায় সদ্য যোগদানকারী ভারপ্রাপ্ত কর্মকর্তা ইফতেখার হাসান জানান, ভোর পর্যন্ত উপজেলার বিভিন্ন বাড়ী ও প্রতিষ্ঠানে অভিযান পরিচালিত হয়। এসময় ১৪ জনকে আটক করা হয়েছে। তাদের থানায় রেখে যাচাই বাচাই করা হচ্ছে। কেউ নিরাপরাধ থাকলে তাকে ছেড়ে দেয়া হবে। বাকীদের মামলার আসামী করে আদালতে পাঠানো হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন