খুব শীঘ্রই নতুন ধারা দৈনিক বর্ণময় বাংলাদেশ আসছে পাঠকের হাতে। আশা করছি আপনারা দৈনিক বর্ণময় বাংলাদেশ পড়বে এবং নিয়মিত আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিবেন।

সংবাদকর্মী নিয়োগ ঝিনাইদহ থেকে খুব শ্রীঘ্রই দৈনিক বর্ণময় বাংলাদেশ প্রকাশিত হতে যাচ্ছে। এর জন্য খুলনা বিভাগের সকল জেলা,উপজেলা,গুরুত্বপুর্ণ বাজার, ইউনিয়ন পর্যায়ে সংবাদ কর্মী নিয়োগ করা হবে। আগ্রহীদের আগামী ১৫ মার্চ ২০১৪ তারিখর মধ্যে ২ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপিসহ সম্পাদক,দৈনিক বর্ণময় বাংলাদেশ, ইসলামীয়া সুপার মার্কেট(জাফর বীজভান্ডার) মেইনবাসষ্ট্যান্ড,কালীগঞ্জ,ঝিনাইদহ এই ঠিকানায় আবেদন করতে অনুরোধ করা হল। আবেদন ইমেইলেও করতে হবে: bornomoybd@gmail.com

বৃহস্পতিবার, ১৯ ডিসেম্বর, ২০১৩

কোটচাঁদপুরে আ.লীগ অফিস ভাঙচুর, অগ্নিসংযোগ

 স্টাফ রিপোর্টার:  ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে অগ্নিসংযোগ ও ভাঙচুর করেছে ১৮ দলীয় জোটের নেতা-কর্মীরা ।বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার সময় উপজেলার শহরের মেইন বাসস্ট্যান্ডে অবস্থিত কার্যালয়ে ভাঙচুর ও আগুন দেয় ১৮ দলের নেতা কর্মীরা। তারা আ’লীগের অফিসের লোহার গেট ভেঙ্গে প্রবেশ করে। এ সময় কয়েক হাজার নেতাকর্মী বিক্ষোভ মিছিল করে।কোটচাঁদপুর থানার ওসি শাহজাহান আলী জানান, দুপুর সাড়ে ১২টার দিকে ১৮ দলীয় নেতা কর্মীরা একটি মিছিল নিয়ে আওয়ামী লীগের অফিসে হামলা করে ভাঙচুর এবং আগুন দেয়। এতে অফিসের সব কাগজপত্র ভস্মীভূত হয়ে গেছে।এদিকে কালীগঞ্জে টায়ার জ্বালিয়ে ও মহেশপুরে সড়কে গাছ ফেলে সড়ক অবরোধ করেছে ১৮ দলীয় জোটের নেতা-কর্মীরা। বৃহস্পতিবার সকালে কালীগঞ্জ উপজেলার খুলনা-কুষ্টিয়া মহাসড়কের মাহাতাব উদ্দিন ডিগ্রী কলেজের সামনে পিকেটাররা টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করে। পরে পুলিশ এসে আগুন নিভিয়ে সড়কে যান চলাচলের পরিবেশ তৈরী করে।অন্যদিকে মহেশপুর উপজেলার বাঁশবাড়িয়া বাজারের সড়কে গাছ ফেলে ও টায়ার জ্বালিয়ে জামায়াত-শিবিরের কর্মীরা সড়ক অবরোধ করেছে।

1 টি মন্তব্য: