খুব শীঘ্রই নতুন ধারা দৈনিক বর্ণময় বাংলাদেশ আসছে পাঠকের হাতে। আশা করছি আপনারা দৈনিক বর্ণময় বাংলাদেশ পড়বে এবং নিয়মিত আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিবেন।

সংবাদকর্মী নিয়োগ ঝিনাইদহ থেকে খুব শ্রীঘ্রই দৈনিক বর্ণময় বাংলাদেশ প্রকাশিত হতে যাচ্ছে। এর জন্য খুলনা বিভাগের সকল জেলা,উপজেলা,গুরুত্বপুর্ণ বাজার, ইউনিয়ন পর্যায়ে সংবাদ কর্মী নিয়োগ করা হবে। আগ্রহীদের আগামী ১৫ মার্চ ২০১৪ তারিখর মধ্যে ২ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপিসহ সম্পাদক,দৈনিক বর্ণময় বাংলাদেশ, ইসলামীয়া সুপার মার্কেট(জাফর বীজভান্ডার) মেইনবাসষ্ট্যান্ড,কালীগঞ্জ,ঝিনাইদহ এই ঠিকানায় আবেদন করতে অনুরোধ করা হল। আবেদন ইমেইলেও করতে হবে: bornomoybd@gmail.com

বৃহস্পতিবার, ১৯ ডিসেম্বর, ২০১৩

চট্টগ্রামে সন্ত্রাসী হামলায় আহত আ.লীগ কর্মীর মৃত্যু

চট্টগ্রামের সাতকানিয়ায় সন্ত্রাসী হামলায় আহত আওয়ামী লীগ কর্মী আব্দুল জব্বারের (২৫) মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১২টায় নগরীর খুলশীস্থ হলি ক্রিসেন্ট হাসপাতালে তার মৃত্যু হয়েছে বলে দলীয় সূত্র নিশ্চিত করেছেন।জানা গেছে, গত ১০ ডিসেম্বর মঙ্গলবার রাতে সাতকানিয়ার কেউচিয়া ইউনিয়নের জনার কেউচিয়া এলাকায় লাল মিয়ার বাড়িতে জামায়াত শিবিরের কর্মীরা হামলা চালায়।
স্থানীয় আওয়ামী লীগ নেতারা অভিযোগ করেন, প্রায় দুই শতাধিক জামায়াত-শিবির সন্ত্রাসী অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায়। এ সময় ওই বাড়িতে লুটপাট এবং ব্যাপক ভাঙচুর করে। গ্রিল ভেঙে ঘরে ডুকে তারা স্থানীয় আওয়ামী লীগ কর্মী আব্দুল জব্বারকে বেদম মারপিট করে। লোহার রড দিয়ে তার মাথা ফাটিয়ে দেয়। এর পর উন্নত চিকিৎসার জন্য নগরী হলি ক্রিসেন্ট হাসপাতালে নেওয়া হলে বৃহস্পতিবার দুপুরে জব্বার মারা যায়।একই সময় তারা আওয়ামী লীগ কর্মী খলিলের বাড়িতেও হামলা চালায়। এ সময় খলিল (৩৮), তার স্ত্রী আকতার বেগম (৩০), ছেলে তৌহিদ (১৭) ও মেয়ে কলি (৫) আহত হয়। আহতদের প্রথমে সাতকানিয়া কেরানীহাট একটি হাসপাতালে ভর্তির পর গুরুত্বর আহত জব্বারকে চট্টগ্রাম মেডিকল কলেজ হাসাপাতালে আনা হয়।এ ব্যাপারে জানার জন্য সাতকানিয়ার ওসি’র মোবাইলে বার বার ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।তবে হামলার কথা অস্বীকার করেছেন দক্ষিণ জেলা শিবিরের সভাপতি তারেক হোসাইন। তিনি বলেন, সেদিন জামায়াত শিবির কেউচিয়া গ্রামে কোনো হামলা করেনি। মূলত কেরানীর হাট ভিক্তিক আওয়ামী লীগের অভ্যন্তরীণ বিরোধের জের ধরে দলীয় লোকজন জব্বারের ওপর হামলা করেছে বলে আমরা জেনেছি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন