খুব শীঘ্রই নতুন ধারা দৈনিক বর্ণময় বাংলাদেশ আসছে পাঠকের হাতে। আশা করছি আপনারা দৈনিক বর্ণময় বাংলাদেশ পড়বে এবং নিয়মিত আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিবেন।

সংবাদকর্মী নিয়োগ ঝিনাইদহ থেকে খুব শ্রীঘ্রই দৈনিক বর্ণময় বাংলাদেশ প্রকাশিত হতে যাচ্ছে। এর জন্য খুলনা বিভাগের সকল জেলা,উপজেলা,গুরুত্বপুর্ণ বাজার, ইউনিয়ন পর্যায়ে সংবাদ কর্মী নিয়োগ করা হবে। আগ্রহীদের আগামী ১৫ মার্চ ২০১৪ তারিখর মধ্যে ২ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপিসহ সম্পাদক,দৈনিক বর্ণময় বাংলাদেশ, ইসলামীয়া সুপার মার্কেট(জাফর বীজভান্ডার) মেইনবাসষ্ট্যান্ড,কালীগঞ্জ,ঝিনাইদহ এই ঠিকানায় আবেদন করতে অনুরোধ করা হল। আবেদন ইমেইলেও করতে হবে: bornomoybd@gmail.com

বুধবার, ২৫ ডিসেম্বর, ২০১৩

ঝিনাইদহে বিটিভির বর্ণাঢ্য আয়োজনে ৫০তম বর্ষপূর্তি উদযাপিত

ওলিয়ার রহমান
বর্ণাঢ্য আয়োজনে ঝিনাইদহে বাংলাদেশ টেলিভিশনের ৫০তম বর্ষপূর্তি উদযাপিত হয়েছে।  এ উপলক্ষ্যে আজ বুধবার শোভাযাত্রা, কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়।
সকাল ১০টার দিকে ঝিনাইদহ প্রেসক্লাবের সামনে থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়।  জেলা প্রশাসক শফিকুল ইসলামের নেতৃত্বে শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।  স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষার্থী, সরকারি কর্মকর্তা-কর্মচারী. স্হানীয় সাংবাদিক, সাংস্কৃতিক কর্মী, আইনজীবি, ক্যাবল অপারেটর সহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ এ শোভাযাত্রায় অংশ নেন।  শোভাযাত্রা শেষে ঝিনাইদহ প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতে বিটিভির ৫০তম বর্ষপূতির কেক কাটেন অতিথিরা।  এসময় বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে বিটিভিকে শুভেচ্ছা জানানো হয়।  ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম.সাইফুল মাবুদের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক শফিকুল ইসলাম।  বাংলাদেশ টেলিভিশনের ঝিনাইদহ জেলা সংবাদ প্রতিনিধি পিন্টু লাল দত্তের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন ঝিনাইদহের সহকারী পুলিশ সুপার নজরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম, দৈনিক বর্ণময় বাংলাদেশ এর সম্পাদক ও প্রকাশক রফিকুল ইসলাম,বিটিভির ঝিনাইদহ উপকেন্দ্রের ভারপ্রাপ্ত প্রধান মোস্তাফিজুর রহমান, ঝিনাইদহ ইলেকট্রনিক এ্যাসোসিয়েশনের সভাপতি শেখ সেলিম ও স্হানীয় দৈনিক নবচিত্রের প্রধান সম্পাদক শহিদুল ইসলাম।  সভায় বক্তারা বাংলাদেশ টেলিভিশনের উত্তোরোত্তর সমৃদ্ধি কামনা করেন। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন