খুব শীঘ্রই নতুন ধারা দৈনিক বর্ণময় বাংলাদেশ আসছে পাঠকের হাতে। আশা করছি আপনারা দৈনিক বর্ণময় বাংলাদেশ পড়বে এবং নিয়মিত আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিবেন।

সংবাদকর্মী নিয়োগ ঝিনাইদহ থেকে খুব শ্রীঘ্রই দৈনিক বর্ণময় বাংলাদেশ প্রকাশিত হতে যাচ্ছে। এর জন্য খুলনা বিভাগের সকল জেলা,উপজেলা,গুরুত্বপুর্ণ বাজার, ইউনিয়ন পর্যায়ে সংবাদ কর্মী নিয়োগ করা হবে। আগ্রহীদের আগামী ১৫ মার্চ ২০১৪ তারিখর মধ্যে ২ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপিসহ সম্পাদক,দৈনিক বর্ণময় বাংলাদেশ, ইসলামীয়া সুপার মার্কেট(জাফর বীজভান্ডার) মেইনবাসষ্ট্যান্ড,কালীগঞ্জ,ঝিনাইদহ এই ঠিকানায় আবেদন করতে অনুরোধ করা হল। আবেদন ইমেইলেও করতে হবে: bornomoybd@gmail.com

বৃহস্পতিবার, ২৬ ডিসেম্বর, ২০১৩

ঝিনাইদহে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

দলীয় নেতাকর্মীদের গ্রেফতার ও নির্যাতনের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে ঝিনাইদহে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা বিএনপি। বৃহস্পতিবার দুপুরে শহরের আরাপপুর বাসস্ট্যান্ড থেকে বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মসিউর রহমানের নেতৃত্বে মিছিলটি বের হয়। মিছিলে জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের শত শত নেতাকর্মী অংশ নেয়। শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে ফিরে সমাবেশ করে বিএনপি নেতাকর্মীরা। জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবদুল মালেকের সভাপতিত্বে সমাবেশে বিএনপি নেতা মসিউর রহমান, এ্যাডভোকেট এমএ মজিদ, আবদুল মতলেব, জাহিদুজ্জামান মনা, আশরাফুল ইসলাম পিন্টু বক্তব্য রাখেন। সমাবেশে বক্তারা আগামী ২৯ ডিসেম্বর ঢাকা অভিমুখী সমাবেশ সফল করতে সকল নেতা-কর্মীদের ঢাকায় যাওয়ার জন্য প্রস্তুতি নেওয়ার আহ্বান জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন