খুব শীঘ্রই নতুন ধারা দৈনিক বর্ণময় বাংলাদেশ আসছে পাঠকের হাতে। আশা করছি আপনারা দৈনিক বর্ণময় বাংলাদেশ পড়বে এবং নিয়মিত আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিবেন।

সংবাদকর্মী নিয়োগ ঝিনাইদহ থেকে খুব শ্রীঘ্রই দৈনিক বর্ণময় বাংলাদেশ প্রকাশিত হতে যাচ্ছে। এর জন্য খুলনা বিভাগের সকল জেলা,উপজেলা,গুরুত্বপুর্ণ বাজার, ইউনিয়ন পর্যায়ে সংবাদ কর্মী নিয়োগ করা হবে। আগ্রহীদের আগামী ১৫ মার্চ ২০১৪ তারিখর মধ্যে ২ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপিসহ সম্পাদক,দৈনিক বর্ণময় বাংলাদেশ, ইসলামীয়া সুপার মার্কেট(জাফর বীজভান্ডার) মেইনবাসষ্ট্যান্ড,কালীগঞ্জ,ঝিনাইদহ এই ঠিকানায় আবেদন করতে অনুরোধ করা হল। আবেদন ইমেইলেও করতে হবে: bornomoybd@gmail.com

বৃহস্পতিবার, ২৬ ডিসেম্বর, ২০১৩

ঝিনাইদহ লেডিস ক্লাব উদ্বোধন

ঝিনাইদহে লেডিস ক্লাবের কার্যক্রম শুরু করেছে। বুধবার সন্ধ্যায় শহরের পুরাতন ডিসি কোর্ট ভবনে ক্লাবটির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। জেলা প্রশাসক শফিকুল ইসলাম প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ফলক উন্মোচন করে লেডিস ক্লাব আনুষ্ঠানিক উদ্বোধন করেন।
এউপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন লেডিস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি জেলা প্রশাসক পতœী রফিকা ইসলাম। সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন পুলিশ সুপার আলতাফ হোসেন ও তার পতœী লেডিস ক্লাবের সহ-সভাপতি মেহের নিগার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শেখ রফিকুল ইসলাম ও তার পতœী লেডিস ক্লাবের সহ-সভাপতি রুবিনা ইসলাম। অনুষ্ঠানে লেডিস ক্লাবের সদস্য ছাড়াও জেলা প্রশাসনের পদস্থ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। উদ্বোধনী অনুষ্ঠান শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন