খুব শীঘ্রই নতুন ধারা দৈনিক বর্ণময় বাংলাদেশ আসছে পাঠকের হাতে। আশা করছি আপনারা দৈনিক বর্ণময় বাংলাদেশ পড়বে এবং নিয়মিত আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিবেন।

সংবাদকর্মী নিয়োগ ঝিনাইদহ থেকে খুব শ্রীঘ্রই দৈনিক বর্ণময় বাংলাদেশ প্রকাশিত হতে যাচ্ছে। এর জন্য খুলনা বিভাগের সকল জেলা,উপজেলা,গুরুত্বপুর্ণ বাজার, ইউনিয়ন পর্যায়ে সংবাদ কর্মী নিয়োগ করা হবে। আগ্রহীদের আগামী ১৫ মার্চ ২০১৪ তারিখর মধ্যে ২ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপিসহ সম্পাদক,দৈনিক বর্ণময় বাংলাদেশ, ইসলামীয়া সুপার মার্কেট(জাফর বীজভান্ডার) মেইনবাসষ্ট্যান্ড,কালীগঞ্জ,ঝিনাইদহ এই ঠিকানায় আবেদন করতে অনুরোধ করা হল। আবেদন ইমেইলেও করতে হবে: bornomoybd@gmail.com

বৃহস্পতিবার, ২৬ ডিসেম্বর, ২০১৩

ঝিনাইদহে আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচনী মিছিল ও সমাবেশ

ঝিনাইদহ-২ আসনে (সদর ও হরিণাকুণ্ডু) আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সফিকুল ইসলাম অপুর পক্ষে নির্বাচনী মিছিল ও সমাবেশ করেছে দলীয় নেতাকর্মীরা। বৃহস্পতিবার দুপুরে শহরের শিল্পকলা একাডেমীর সামনে থেকে বিশাল একটি মিছিল বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। মিছিলে জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী অংশ নেয়। মিছিল শেষে শহরের এইচএসএস সড়কে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সফিকুল ইসলাম অপু, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সাইদুল করিম মিন্টু, আওয়ামী লীগ নেতা গোলাম ছরোয়ার খান সউদ, রবিউল ইসলাম, সরোয়ার জাহান বাদশা, জাহাঙ্গীর হোসেন, হায়দার আলী প্রমুখ। সমাবেশে বক্তারা বলেন, আপনারা নৌকায় মার্কায় ভোট দিন, আওয়ামী লীগকে জয়যুক্ত করুন। যেহেতু বিরোধীদল নির্বাচন প্রতিহত করার ঘোষণা দিয়েছে, সেহেতু দশম জাতীয় সংসদ নির্বাচন একটি বড় চ্যালেঞ্জ। এ নির্বাচনে বিএনপি-জামায়াতের অপচেষ্টা রুখতে হবে। বক্তারা আরও বলেন, বিরোধী দল আন্দোলনের নামে দেশ বিরোধী শক্তি জামায়াত-যুদ্ধাপরাধীদেরকে রক্ষার আন্দোলনে নেমেছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন