খুব শীঘ্রই নতুন ধারা দৈনিক বর্ণময় বাংলাদেশ আসছে পাঠকের হাতে। আশা করছি আপনারা দৈনিক বর্ণময় বাংলাদেশ পড়বে এবং নিয়মিত আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিবেন।

সংবাদকর্মী নিয়োগ ঝিনাইদহ থেকে খুব শ্রীঘ্রই দৈনিক বর্ণময় বাংলাদেশ প্রকাশিত হতে যাচ্ছে। এর জন্য খুলনা বিভাগের সকল জেলা,উপজেলা,গুরুত্বপুর্ণ বাজার, ইউনিয়ন পর্যায়ে সংবাদ কর্মী নিয়োগ করা হবে। আগ্রহীদের আগামী ১৫ মার্চ ২০১৪ তারিখর মধ্যে ২ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপিসহ সম্পাদক,দৈনিক বর্ণময় বাংলাদেশ, ইসলামীয়া সুপার মার্কেট(জাফর বীজভান্ডার) মেইনবাসষ্ট্যান্ড,কালীগঞ্জ,ঝিনাইদহ এই ঠিকানায় আবেদন করতে অনুরোধ করা হল। আবেদন ইমেইলেও করতে হবে: bornomoybd@gmail.com

বৃহস্পতিবার, ২৬ ডিসেম্বর, ২০১৩

ঝিনাইদহের মহেশপুরে যৌথবাহিনীর অভিযানে আটক ১০

ঝিনাইদহের মহেশপুরে অভিযান চালিয়ে বৃহস্পতিবার সকালে ১০ জনকে আটক করেছে যৌথবাহিনী। হরতাল-অবরোধে সহিংস ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে তাদেরকে আটক করা হয়েছে। আটককৃতরা হলো-শফিউদ্দীন, করিম হোসেন, শরিয়ত, নাসিরুল, হজরত আলী, আবদুল মান্নান, শয়িরতউল্ল¬াহ, আবদুল মালেক শাহজামান ও হান্নান।  ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার মো. হাসানুজ্জামান জানান, মহেশপুর উপজেলার সামন্তা বাজার এলাকা থেকে সকালে ১০ জনকে আটক করা হয়েছে। আটককৃতরা জামায়াত-শিবির ও বিএনপি কর্মী। মহেশপুর থানায় নিয়ে আটকৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন