খুব শীঘ্রই নতুন ধারা দৈনিক বর্ণময় বাংলাদেশ আসছে পাঠকের হাতে। আশা করছি আপনারা দৈনিক বর্ণময় বাংলাদেশ পড়বে এবং নিয়মিত আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিবেন।

সংবাদকর্মী নিয়োগ ঝিনাইদহ থেকে খুব শ্রীঘ্রই দৈনিক বর্ণময় বাংলাদেশ প্রকাশিত হতে যাচ্ছে। এর জন্য খুলনা বিভাগের সকল জেলা,উপজেলা,গুরুত্বপুর্ণ বাজার, ইউনিয়ন পর্যায়ে সংবাদ কর্মী নিয়োগ করা হবে। আগ্রহীদের আগামী ১৫ মার্চ ২০১৪ তারিখর মধ্যে ২ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপিসহ সম্পাদক,দৈনিক বর্ণময় বাংলাদেশ, ইসলামীয়া সুপার মার্কেট(জাফর বীজভান্ডার) মেইনবাসষ্ট্যান্ড,কালীগঞ্জ,ঝিনাইদহ এই ঠিকানায় আবেদন করতে অনুরোধ করা হল। আবেদন ইমেইলেও করতে হবে: bornomoybd@gmail.com

শনিবার, ২৮ ডিসেম্বর, ২০১৩

ঝিনাইদহের শৈলকুপায় যৌথবাহিনীর অভিযানে আটক ১১

ওলিয়ার রহমান
নাশকতা রোধে যৌথবাহিনী শনিবার সন্ধ্যায় ঝিনাইদহের শৈলকুপা উপজেলার শেখপাড়া বাজারের ছাত্রাবাস ও বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে জামায়াত শিবিরের ১১ কমর্ীকে আটক করেছে।  আটককৃতদের মধ্যে আনন্দনগর গ্রামের কুতুব উদ্দীন ও নজরুল ইসলামের পরিচয় পাওয়া গেছে।  বাকীদের পরিচয় দিতে পারেনি যৌথবাহিনী।  আটককৃতদের মধ্যে আওয়ামী লীগের কর্মীরাও রয়েছেন।  ঝিনাইদহের শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন জানান, বিএনপি জামায়াত সন্দেহে শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে যৌথবাহিনী ১১ জনকে আটক করে থানায় সোপর্দ করেছে।  তিনি আরো জানান, শনিবার শৈলকুপার আনন্দনগর, শেখপাড়া ও চরপাড়া বাজারে যৌথবাহিনী অভিযান চালিয়ে ১১ জনকে আটক করে।  যাচাই বাছাই শেষে আটককৃতদের বিরুদ্ধে ব্যবস্হা নেওয়া হবে বলে তিনি জানান।  এদিকে আওয়ামী লীগের পক্ষ থেকে জানানো হয়েছে যৌথবাহিনী অভিযানকালে তাদের দলের কমর্ী সমর্থকদেরও আটক করছেন।  এ ভাবে ঢালাও গনগ্রেফতারের কারণে জেলার বেশির ভাগ গ্রামে নেতৃত্বদানকারী রাজনৈতিক দলের নেতারা গা ঢাকা দিয়েছেন বলে পুলিশ জানায়।



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন