খুব শীঘ্রই নতুন ধারা দৈনিক বর্ণময় বাংলাদেশ আসছে পাঠকের হাতে। আশা করছি আপনারা দৈনিক বর্ণময় বাংলাদেশ পড়বে এবং নিয়মিত আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিবেন।

সংবাদকর্মী নিয়োগ ঝিনাইদহ থেকে খুব শ্রীঘ্রই দৈনিক বর্ণময় বাংলাদেশ প্রকাশিত হতে যাচ্ছে। এর জন্য খুলনা বিভাগের সকল জেলা,উপজেলা,গুরুত্বপুর্ণ বাজার, ইউনিয়ন পর্যায়ে সংবাদ কর্মী নিয়োগ করা হবে। আগ্রহীদের আগামী ১৫ মার্চ ২০১৪ তারিখর মধ্যে ২ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপিসহ সম্পাদক,দৈনিক বর্ণময় বাংলাদেশ, ইসলামীয়া সুপার মার্কেট(জাফর বীজভান্ডার) মেইনবাসষ্ট্যান্ড,কালীগঞ্জ,ঝিনাইদহ এই ঠিকানায় আবেদন করতে অনুরোধ করা হল। আবেদন ইমেইলেও করতে হবে: bornomoybd@gmail.com

শনিবার, ২৮ ডিসেম্বর, ২০১৩

ঝিনাইদহের শৈলকুপায় একই পরিবারের চার সংখ্যালঘু সদস্যকে কুপিয়ে জখম

ওলিয়ার রহমান
ঝিনাইদহের শৈলকুপা উপজেলার যাদবপুর মাইলমারী গ্রামে শনিবার সন্ধ্যায় নিবর্াচনী সহিংসতায় এক সংখ্যালঘু পরিবারের চার সদস্যকে কুপিয়ে জখম করেছে প্রতিপরা।  
ধারালো দায়ের কোপে আহতরা হলেন, শৈলকুপা উপজেলার যাদবপুর মাইলমারী গ্রামের দেব কুমার ও তার স্ত্রী ফুলমালা, একই গ্রামের দিনবন্ধুর ছেলে দিলিপ কুমার এবং দিদল কুমার।  আহতদের উদ্ধার করে শনিবার সন্ধ্যা ৬টার দিকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন দেব কুৃমার জানান, সন্ধ্যার সময় নিজেদের বাড়ি বসে থাকা অবস্হায় একই গ্রামের আব্দুল হোসেন বুড়োর নেতৃত্বে একদল সন্ত্রাসী তাদেরকে কুপিয়ে জখম করে।  তিনি অভিযোগ করেন, ঝিনাইদহ-১ (শৈলকুপা) আসনে তারা স্বতন্ত্র প্রাথর্ী আ’লী থেকে বহিস্কৃত নায়েব আলী জোয়ারদারের পে ফুটবল প্রতিকের নিবর্াচন করায় প্রতিপআওয়ামী লীগের প্রাথর্ী আব্দুল হাইয়ের সমর্থকরা তাদের উপর ধারালো অস্ত্র দিয়ে হামলা করে।  এ বিষয়ে শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকতর্া আনোয়ার হোসেন জানান, সংখ্যালঘুদের উপর হামলার কোন ঘটনা তিনি জানেন না।  তবে ঘটনাস্হলে পুলিশ পাঠিয়ে খবর নিবেন বলে জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন