খুব শীঘ্রই নতুন ধারা দৈনিক বর্ণময় বাংলাদেশ আসছে পাঠকের হাতে। আশা করছি আপনারা দৈনিক বর্ণময় বাংলাদেশ পড়বে এবং নিয়মিত আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিবেন।

সংবাদকর্মী নিয়োগ ঝিনাইদহ থেকে খুব শ্রীঘ্রই দৈনিক বর্ণময় বাংলাদেশ প্রকাশিত হতে যাচ্ছে। এর জন্য খুলনা বিভাগের সকল জেলা,উপজেলা,গুরুত্বপুর্ণ বাজার, ইউনিয়ন পর্যায়ে সংবাদ কর্মী নিয়োগ করা হবে। আগ্রহীদের আগামী ১৫ মার্চ ২০১৪ তারিখর মধ্যে ২ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপিসহ সম্পাদক,দৈনিক বর্ণময় বাংলাদেশ, ইসলামীয়া সুপার মার্কেট(জাফর বীজভান্ডার) মেইনবাসষ্ট্যান্ড,কালীগঞ্জ,ঝিনাইদহ এই ঠিকানায় আবেদন করতে অনুরোধ করা হল। আবেদন ইমেইলেও করতে হবে: bornomoybd@gmail.com

সোমবার, ২৩ ডিসেম্বর, ২০১৩

ঝিনাইদহ বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান স্টেডিয়ামে ক্রিকেট প্রিমিয়ার লীগ শুরু

ঝিনাইদহ প্রতিনিধি
ঝিনাইদহ বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান ষ্টেডিয়ামে সোমবার থেকে প্রিমিয়ার লীগ ক্রিকেট শুরু হয়েছে।  ক্রিকেট লীগে ৮টি দল অংশ নিচ্ছে।  এ উপলক্ষ্যে সোমবার সকালে শহরের এইচএসএস সড়ক থেকে একটি বর্ণাঢ্য র্যালি বের হয়।  ‘মাদককে না বলি সবাই মিলে দেশ গড়ি’ এই স্লোগান নিয়ে র্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।  র্যালিতে স্কুল-কলেজের শিক্ষার্থী সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেয়।  পরে জেলা ক্রীড়া সংস্হা ভবনে উদ্বোধনী অনুষ্ঠানে উপিস্হত ছিলেন, নাজমুল হাসান তনু, ইনজামামুল হক, মেহেদী হাসান জিকু, মেহমুদ হাসান, শাহরুখ আহমেদ আকাশ, মেরাজ, রাসেল, শাওন প্রমুখ। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন