খুব শীঘ্রই নতুন ধারা দৈনিক বর্ণময় বাংলাদেশ আসছে পাঠকের হাতে। আশা করছি আপনারা দৈনিক বর্ণময় বাংলাদেশ পড়বে এবং নিয়মিত আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিবেন।

সংবাদকর্মী নিয়োগ ঝিনাইদহ থেকে খুব শ্রীঘ্রই দৈনিক বর্ণময় বাংলাদেশ প্রকাশিত হতে যাচ্ছে। এর জন্য খুলনা বিভাগের সকল জেলা,উপজেলা,গুরুত্বপুর্ণ বাজার, ইউনিয়ন পর্যায়ে সংবাদ কর্মী নিয়োগ করা হবে। আগ্রহীদের আগামী ১৫ মার্চ ২০১৪ তারিখর মধ্যে ২ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপিসহ সম্পাদক,দৈনিক বর্ণময় বাংলাদেশ, ইসলামীয়া সুপার মার্কেট(জাফর বীজভান্ডার) মেইনবাসষ্ট্যান্ড,কালীগঞ্জ,ঝিনাইদহ এই ঠিকানায় আবেদন করতে অনুরোধ করা হল। আবেদন ইমেইলেও করতে হবে: bornomoybd@gmail.com

সোমবার, ২৩ ডিসেম্বর, ২০১৩

মাগুরা ডিসি অফিসের সামনে ককটেল বিস্ফোরণ, আহত ২

মাগুরা : মাগুরা জেলা প্রশাসকের কার্যালয়ের (ডিসি) সামনে মঙ্গলবার সকালে দুইটি ককটেলের বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে খদেজা খাতুন নামে জেলা প্রশাসকের কার্যালয়ের চতুর্থ শ্রেণীর এক কর্মচারী ও তার স্বামী আব্দুল হালিম আহত হয়েছে। এসময় আব্দুল হালিমের ইজিবাবইক ভাংচুর করে দুর্বৃত্তরা।এ ঘটনায় জেলা ছাত্রদলের সভাপতি এড. তারিকুল ইসলাম কবিরকে গ্রেফতার করেছে পুলিশ।
প্রত্যক্ষদর্শীরা জানায়, অবরোধের সমর্থনে ছাত্রদলের একটি মিছিল জেলা প্রশাসকের কার্যলয় অতিক্রম করার সময় এ ঘটনা ঘটে।এই বিষয়ে জেলা প্রশাসকের কার্যালয়ের ডেপুটি কালেক্টরেট (এনডিসি) আশ্রাফুল আলম জানান, আহত খোদেজাকে মাগুরা হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। কতিপয় দুর্বৃত্ত এই ঘটনা ঘটিয়েছে বলে মন্তব্য করেন তিনি।ঘটনার সত্যতা স্বীকার করে সদর থানার ওসি এম এ হাশেম জানান, ককটেল বিস্ফোরনের ঘটনায় ছাত্রদলের সভাপতি কবিরকে গ্রেফতার করা হয়েছে। ডিসি অফিসে নিরাপত্তা বাড়ানো হয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন