খুব শীঘ্রই নতুন ধারা দৈনিক বর্ণময় বাংলাদেশ আসছে পাঠকের হাতে। আশা করছি আপনারা দৈনিক বর্ণময় বাংলাদেশ পড়বে এবং নিয়মিত আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিবেন।

সংবাদকর্মী নিয়োগ ঝিনাইদহ থেকে খুব শ্রীঘ্রই দৈনিক বর্ণময় বাংলাদেশ প্রকাশিত হতে যাচ্ছে। এর জন্য খুলনা বিভাগের সকল জেলা,উপজেলা,গুরুত্বপুর্ণ বাজার, ইউনিয়ন পর্যায়ে সংবাদ কর্মী নিয়োগ করা হবে। আগ্রহীদের আগামী ১৫ মার্চ ২০১৪ তারিখর মধ্যে ২ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপিসহ সম্পাদক,দৈনিক বর্ণময় বাংলাদেশ, ইসলামীয়া সুপার মার্কেট(জাফর বীজভান্ডার) মেইনবাসষ্ট্যান্ড,কালীগঞ্জ,ঝিনাইদহ এই ঠিকানায় আবেদন করতে অনুরোধ করা হল। আবেদন ইমেইলেও করতে হবে: bornomoybd@gmail.com

সোমবার, ২৩ ডিসেম্বর, ২০১৩

ঝিনাইদহের অবরোধের স্বপক্ষে বিএনপির মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

ওলিয়ার রহমান
বিএনপির নেতৃত্বাধীন ১৮ দলীয় জোটের ৮৩ ঘন্টা অবরোধের শেষ দিনে ঝিনাইদহের অরাপপুর বাস ষ্ট্যন্ডে আজ সকালে কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সভাপতি মসিউর রহমান নেতৃত্বে একটি মিছিল বের হয়।



মিছিলটি অরাপপুর বাস ষ্ট্যন্ডের গোল চত্তর প্রদক্ষিন শেষে রাবেয়া ক্লিনিকের সামনে ঝিনাইদহ-কুষ্টিয়া সড়ক অবরোধ করে সমাবেশ করে।
অপরদিকে শহরের চুয়াডাঙ্গা বাস-ষ্টান্ডে শ্রমিকদলের পক্ষ থেকে অপর একটি বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।  মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে পানি উন্নয়ন বোর্ডের সামনে গিয়ে শেষ হয়।  পরে পুলিশ আসলে নেতা-কর্মীরা ছত্র-ভঙ্গ হয়ে চলে যায়।  

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন