খুব শীঘ্রই নতুন ধারা দৈনিক বর্ণময় বাংলাদেশ আসছে পাঠকের হাতে। আশা করছি আপনারা দৈনিক বর্ণময় বাংলাদেশ পড়বে এবং নিয়মিত আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিবেন।

সংবাদকর্মী নিয়োগ ঝিনাইদহ থেকে খুব শ্রীঘ্রই দৈনিক বর্ণময় বাংলাদেশ প্রকাশিত হতে যাচ্ছে। এর জন্য খুলনা বিভাগের সকল জেলা,উপজেলা,গুরুত্বপুর্ণ বাজার, ইউনিয়ন পর্যায়ে সংবাদ কর্মী নিয়োগ করা হবে। আগ্রহীদের আগামী ১৫ মার্চ ২০১৪ তারিখর মধ্যে ২ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপিসহ সম্পাদক,দৈনিক বর্ণময় বাংলাদেশ, ইসলামীয়া সুপার মার্কেট(জাফর বীজভান্ডার) মেইনবাসষ্ট্যান্ড,কালীগঞ্জ,ঝিনাইদহ এই ঠিকানায় আবেদন করতে অনুরোধ করা হল। আবেদন ইমেইলেও করতে হবে: bornomoybd@gmail.com

মঙ্গলবার, ২৪ ডিসেম্বর, ২০১৩

পাবনায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

পাবনা : পাবনা-ঢাকা মহাসড়কের সদর উপজেলার ধোপাঘাটায় মঙ্গলবার রাত আটটার দিকে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ও ৮জন আহত হয়েছে।নিহতরা হচ্ছে সুজানগর উপজেলার গাবগাছি গ্রামের জিলা খোন্দকারের ছেলে সুজা খন্দকার (৩০) ও একই উপজেলার দাঁড়িয়াপুর গ্রামের সেলিম (৪৫)।
আহতদের পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয়রা জানায়, অবরোধের শেষ দিনে ধোপাঘাটায় মহাসড়ক অবরোধ করে জামায়াত শিবিরর সমর্থকরা। এ সময় পাবনা থেকে আতাইকুলা অভিমুখে একটি ইঞ্চিন চালিত করিমনযোগে অন্তত ১০ জন যাত্রী যাচ্ছিল। করিমনটি ঘটনাস্থলে পৌঁছলে কাটা রাস্তার সাইড দিয়ে বের হওয়ার সময়ে বিপরীতমুখি একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষে ২ জন নিহত হয়। আহত হয় ৮ জন। স্থানীয়রা দ্রুত আহতদের পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। ঘাতক ট্রাকটি ঘটনাস্থল থেকে দ্রুত সটকে পড়ে বলে স্থানীয়রা জানান।সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী হানিফুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পাঠানো হয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন