খুব শীঘ্রই নতুন ধারা দৈনিক বর্ণময় বাংলাদেশ আসছে পাঠকের হাতে। আশা করছি আপনারা দৈনিক বর্ণময় বাংলাদেশ পড়বে এবং নিয়মিত আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিবেন।

সংবাদকর্মী নিয়োগ ঝিনাইদহ থেকে খুব শ্রীঘ্রই দৈনিক বর্ণময় বাংলাদেশ প্রকাশিত হতে যাচ্ছে। এর জন্য খুলনা বিভাগের সকল জেলা,উপজেলা,গুরুত্বপুর্ণ বাজার, ইউনিয়ন পর্যায়ে সংবাদ কর্মী নিয়োগ করা হবে। আগ্রহীদের আগামী ১৫ মার্চ ২০১৪ তারিখর মধ্যে ২ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপিসহ সম্পাদক,দৈনিক বর্ণময় বাংলাদেশ, ইসলামীয়া সুপার মার্কেট(জাফর বীজভান্ডার) মেইনবাসষ্ট্যান্ড,কালীগঞ্জ,ঝিনাইদহ এই ঠিকানায় আবেদন করতে অনুরোধ করা হল। আবেদন ইমেইলেও করতে হবে: bornomoybd@gmail.com

মঙ্গলবার, ২৪ ডিসেম্বর, ২০১৩

ঝিনাইদহে অবরোধে ট্রাক ভাংচুর মিছিল থেকে ধরে কারাদন্ড

বর্নময় রিপোর্ট
বিএনপি’র নেতৃত্বাধীন ১৮ দলীয় জোটের টানা অবরোধের শেষ দিনে মঙ্গলবার ঝিনাইদহের মহেশপুর উপজেলায় বিএনপি ও শিবিরের তিন কমর্ীকে মিছিল থেকে আটক করে এক মাসের কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত।  অন্যদিকে কোটচাঁদপুর উপজেলা শহরে দুইটি ট্রাক ভাংচুর করেছে অবরোধকারীরা।  

পুলিশ সুত্রে জানা গেছে অবরোধ চলাকালে ঝিনাইদহের মহেশপুর উপজেলার খালিশপুর বাজার থেকে শিবির ও বিএনপির উজ্জল, রুবেল, মফিজুর রহমান, সামারুল ও রবিউল ইসলামকে আটক করে পুলিশ।  এর মধ্যে মহেশপুর উপজেলার ফতেপুর গ্রামের আব্দুস সামাদের ছেলে উজ্জল, একই গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে রুবেল ও কোটচাঁদপুর উপজেলার বলরামপুর গ্রামের শুকুর আলীর ছেলে সামারুলকে এক মাসের দন্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালতের বিচারক।  বাকী দুইজনকে ভাংচুর মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।  এদিকে অবরোধের সর্মনে ঝিনাইদহের অরাপপুর বাস ষ্ট্যন্ড এলাকায় কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সভাপতি মসিউর রহমান নেতৃত্বে একটি মিছিল বের হয়।  মিছিলটি অরাপপুর বাস ষ্ট্যন্ডের গোল চত্তর প্রদক্ষিন শেষে রাবেয়া ক্লিনিকের সামনে ঝিনাইদহ-কুষ্টিয়া সড়ক অবরোধ করে সমাবেশ করে।  

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন