খুব শীঘ্রই নতুন ধারা দৈনিক বর্ণময় বাংলাদেশ আসছে পাঠকের হাতে। আশা করছি আপনারা দৈনিক বর্ণময় বাংলাদেশ পড়বে এবং নিয়মিত আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিবেন।

সংবাদকর্মী নিয়োগ ঝিনাইদহ থেকে খুব শ্রীঘ্রই দৈনিক বর্ণময় বাংলাদেশ প্রকাশিত হতে যাচ্ছে। এর জন্য খুলনা বিভাগের সকল জেলা,উপজেলা,গুরুত্বপুর্ণ বাজার, ইউনিয়ন পর্যায়ে সংবাদ কর্মী নিয়োগ করা হবে। আগ্রহীদের আগামী ১৫ মার্চ ২০১৪ তারিখর মধ্যে ২ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপিসহ সম্পাদক,দৈনিক বর্ণময় বাংলাদেশ, ইসলামীয়া সুপার মার্কেট(জাফর বীজভান্ডার) মেইনবাসষ্ট্যান্ড,কালীগঞ্জ,ঝিনাইদহ এই ঠিকানায় আবেদন করতে অনুরোধ করা হল। আবেদন ইমেইলেও করতে হবে: bornomoybd@gmail.com

মঙ্গলবার, ২৪ ডিসেম্বর, ২০১৩

সাতক্ষীরায় পুলিশের গুলিতে নিহত ১

সাতক্ষীরায় যৌথবাহিনীর সাথে জামায়াত-শিবিরের সংঘর্ষ হয়েছে। এ সময় পুলিশ ২৫-৩০ রাউন্ড গুলি ছোড়ে। এতে হাফিজুল ইসলাম নামে এক শিবির কর্মী নিহত হয়েছে। এছাড়া আহত হয়েছে বেশ কয়েকজন। এর মধ্যে একজনের অবস্থা আশংকাজনক। তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত হাফিজুল ইসলাম ঝাওডাঙ্গা এলাকার গোবিন্দকাটি গ্রামের লোকমান দফাদারের ছেলে। মঙ্গলবার সকাল ৯টার দিকে ঝাউডাঙ্গা এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। শহর শিবিরের সভাপতি আবু তালেব জানান, ১৮ দলের অবরোধের সমর্থনে সকালে ঝাওডাঙ্গা বাজারে মিছিল বের করে জামায়াত শিবির। মিছিলটি শেষ করে বাড়ি ফেরার পথে পুলিশের একটি টহল পিছন থেকে গুলি করতে থাকে। এতে ২ শিবির কর্মী সহ ৫ জন গুলিবিদ্ধ হয়। তবে পুলিশের পক্ষ থেকে দাবি করা হয় পুলিশকে লক্ষ্য করে পিকেটাররা ইটপাটকেল নিক্ষেপ করলে পুলিশ আত্মরক্ষার্থে গুলি চালায়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন