খুব শীঘ্রই নতুন ধারা দৈনিক বর্ণময় বাংলাদেশ আসছে পাঠকের হাতে। আশা করছি আপনারা দৈনিক বর্ণময় বাংলাদেশ পড়বে এবং নিয়মিত আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিবেন।

সংবাদকর্মী নিয়োগ ঝিনাইদহ থেকে খুব শ্রীঘ্রই দৈনিক বর্ণময় বাংলাদেশ প্রকাশিত হতে যাচ্ছে। এর জন্য খুলনা বিভাগের সকল জেলা,উপজেলা,গুরুত্বপুর্ণ বাজার, ইউনিয়ন পর্যায়ে সংবাদ কর্মী নিয়োগ করা হবে। আগ্রহীদের আগামী ১৫ মার্চ ২০১৪ তারিখর মধ্যে ২ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপিসহ সম্পাদক,দৈনিক বর্ণময় বাংলাদেশ, ইসলামীয়া সুপার মার্কেট(জাফর বীজভান্ডার) মেইনবাসষ্ট্যান্ড,কালীগঞ্জ,ঝিনাইদহ এই ঠিকানায় আবেদন করতে অনুরোধ করা হল। আবেদন ইমেইলেও করতে হবে: bornomoybd@gmail.com

মঙ্গলবার, ২৪ ডিসেম্বর, ২০১৩

যশোরে অবরোধকারীদের ওপর গুলি-বোমা, আহত দুই

যশোর সংবাদদাতা : যশোর-নড়াইল সড়কের হামিদপুরে অবরোধের শেষদিন পিকেটারদের ওপর গুলি ও বোমা হামলা হয়েছে। এতে এক বিএনপি নেতাসহ দুজন আহত হয়েছেন। মঙ্গলবার সকাল ১১টায় এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ১১টায় ১৮দলীয় জোট নেতাকর্মীরা যশোর-নড়াইল সড়কের হামিদপুর বাজারে অবস্থান নিয়ে বিক্ষোভ-সমাবেশ করছিলেন। এ সময় একদল সন্ত্রাসী অবরোধকারীদের ওপর চড়াও হয়। তারা অবরোধকারীদের লক্ষ্য করে অন্তত সাত রাউন্ড গুলিবর্ষণ ও তিনটি হাতবোমা ছোড়ে। একটি হাতবোমা বিস্ফোরিত হলে ফতেপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক রবিউল ইসলাম ও ফরিদ নামে এক পথচারী আহত হন।
আহত রবিউল ইসলাম ঘটনার বর্ণনা দিয়ে বলেন, আক্রমণকারী সন্ত্রাসীরা সরকারি দল-আশ্রিত। সদর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ হোসেন জানান, অবরোধকারীদের ওপর হামলাকারীরা এলাকার দুর্ধর্ষ সন্ত্রাসী ও চরমপন্থী হিসেবে পরিচিত। ঘটনার প্রতিবাদে সদর উপজেলা বিএনপির সভাপতি মোহাম্মদ নূরুন্নবী ও সাধারণ সম্পাদক কাজী আজমের নেতৃত্বে তাৎক্ষণিক হামিদপুর বাজারে বিক্ষোভ সমাবেশ করে। পরে পুলিশ ও র‌্যাব ঘটনাস্থলে যায়। যশোর কোতোয়ালি থানার ওসি হামিদপুর এলাকায় কোনো ঘটনা ঘটেনি বলে দাবি করেন। এদিকে, অবরোধের সমর্থনে যশোর-বেনাপোল সড়কে অবস্থান নিয়ে মিছিল-সমাবেশ করেছে ১৮দলীয় জোট। যশোর-মাগুরা সড়কের লেবুতলায় দুটি ট্রাক ভাঙচুর করা হয়েছে। যশোর-খুলনা মহাসড়কের রূপদিয়া এলাকায় রাস্তায় গাছের গুঁড়ি ফেলে ও আগুন জ্বালিয়ে অবরোধ সৃষ্টি করে বিরোধীদলীয় নেতাকর্মীরা। অন্যদিকে ১৮দলীয় জোট নেতাকর্মীরা সকাল থেকে যশোর-বেনাপোল মহাসড়কের চাঁচড়া এলাকায় অবরোধ সৃষ্টি করে মিছিল-সমাবেশ করে। স্পটে জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু, পৌরসভার চেয়ারম্যান ও নগর বিএনপি সভাপতি মারুফুল ইসলাম, দেলোয়ার হোসেন খোকন, জেলা জামায়াতের সেক্রেটারি মাস্টার নূরুননবী প্রমুখ কর্মসূচিতে নেতৃত্ব দেন। যশোর-মাগুরা মহাসড়কের লেবুতলায় দুটি ট্রাক ভাঙচুর করে অবরোধকারীরা। এ ছাড়া যশোর-নড়াইল সড়কের চাঁড়াভিটা, যশোর-মাগুরা সড়কের ভাটার আমতলা প্রভৃতি স্পটে বিরোধী দলের নেতাকর্মীরা অবস্থান নিয়ে অবরোধ সৃষ্টি করে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন