খুব শীঘ্রই নতুন ধারা দৈনিক বর্ণময় বাংলাদেশ আসছে পাঠকের হাতে। আশা করছি আপনারা দৈনিক বর্ণময় বাংলাদেশ পড়বে এবং নিয়মিত আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিবেন।

সংবাদকর্মী নিয়োগ ঝিনাইদহ থেকে খুব শ্রীঘ্রই দৈনিক বর্ণময় বাংলাদেশ প্রকাশিত হতে যাচ্ছে। এর জন্য খুলনা বিভাগের সকল জেলা,উপজেলা,গুরুত্বপুর্ণ বাজার, ইউনিয়ন পর্যায়ে সংবাদ কর্মী নিয়োগ করা হবে। আগ্রহীদের আগামী ১৫ মার্চ ২০১৪ তারিখর মধ্যে ২ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপিসহ সম্পাদক,দৈনিক বর্ণময় বাংলাদেশ, ইসলামীয়া সুপার মার্কেট(জাফর বীজভান্ডার) মেইনবাসষ্ট্যান্ড,কালীগঞ্জ,ঝিনাইদহ এই ঠিকানায় আবেদন করতে অনুরোধ করা হল। আবেদন ইমেইলেও করতে হবে: bornomoybd@gmail.com

সোমবার, ২৩ ডিসেম্বর, ২০১৩

ঝিনাইদহের মহেশপুরে সতন্ত্র প্রার্থীর নির্বাচনী বহরে সন্ত্রাসী হামলা আহত ১

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ
ঝিনাইদহের মহেশপুর উপজেলার খালিশপুর বাজারে সোমবার সন্ধ্যায় ঝিনাইদহ-৩ আসনের বর্তমান সংসদ সদস্য স্বতন্ত্র প্রাথর্ী এড শফিকুল আজম খান চঞ্চলের নির্বাচনী প্রচার বহরে হামলা চালিয়েছে দুবৃর্ত্তরা।  এ ঘটনায় মহেশপুর উপজেলার পাতবিলা গ্রামের সাহেব আলী নামে এক কর্মী আহত হন।

মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকরাম হোসেন জানান, সোমবার সন্ধ্যা ৭টার দিকে স্বতন্ত্র প্রার্থী শফিকুল আজম খান চঞ্চল কোটচাঁদপুর থেকে মহেশপুর ফিরছিলেন। নির্বাচনী বহর খালিশপুর হাইস্কুলের সামনে এসে পৌছালে কে বা কারা মটর সাইকেল বহরের উপর ইটপাটকেল নিক্ষেপ করে।  এ ঘটনায় সাহেব আলী নামে এক কর্মী আহত হন।  ইটপাটকেল নিক্ষেপের ফলে চঞ্চলের মটরসাইকেল বহরে থাকা লোকজন ছত্রভঙ্গ হয়ে যায়।  বিষয়টি নিয়ে আওয়ামী লীগ থেকে বহিস্কৃত স্বতন্ত্র প্রার্থী শফিকুল আজম খান চঞ্চল জানান, রাতের আধারে কে বা কারা ইটপাটকেল নিক্ষেপ করেছে।  তবে আমরা হামলাকারী কাওকে চিনতি পারিনি।  এ ব্যাপারে মহেশপুর থানায় এমপি চঞ্চলের পক্ষ থেকে কোন অভিযোগ করা হয়নি বলে মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকরাম হোসেন জানান।



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন