খুব শীঘ্রই নতুন ধারা দৈনিক বর্ণময় বাংলাদেশ আসছে পাঠকের হাতে। আশা করছি আপনারা দৈনিক বর্ণময় বাংলাদেশ পড়বে এবং নিয়মিত আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিবেন।

সংবাদকর্মী নিয়োগ ঝিনাইদহ থেকে খুব শ্রীঘ্রই দৈনিক বর্ণময় বাংলাদেশ প্রকাশিত হতে যাচ্ছে। এর জন্য খুলনা বিভাগের সকল জেলা,উপজেলা,গুরুত্বপুর্ণ বাজার, ইউনিয়ন পর্যায়ে সংবাদ কর্মী নিয়োগ করা হবে। আগ্রহীদের আগামী ১৫ মার্চ ২০১৪ তারিখর মধ্যে ২ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপিসহ সম্পাদক,দৈনিক বর্ণময় বাংলাদেশ, ইসলামীয়া সুপার মার্কেট(জাফর বীজভান্ডার) মেইনবাসষ্ট্যান্ড,কালীগঞ্জ,ঝিনাইদহ এই ঠিকানায় আবেদন করতে অনুরোধ করা হল। আবেদন ইমেইলেও করতে হবে: bornomoybd@gmail.com

শুক্রবার, ৩ জানুয়ারী, ২০১৪

ঝিনাইদহে উপজেলা ভাইস চেয়ারম্যানের বাসা লক্ষ করে চারটি ককটেল নিক্ষেপ

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ:
ঝিনাইদহ: আওয়ামী লীগ থেকে সদ্য বহিস্কৃত ঝিনাইদহ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান জে এম রশিদুল আলমের বাসা লক্ষ করে বৃহস্পতিবার রাতে চারটি ককটেলের বিস্ফোরন ঘটিয়েছে দুর্বৃত্তরা।  এ সময় পুলিশ একটি তাজা ককটেল উদ্ধার করে।  ককটেল হামলায় কেও আহত হয়নি।  ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার চৌধূরী জানান, বৃহস্পতিবার রাত ১০ টার দিকে কে বা কারা বহিস্কৃত ঝিনাইদহ সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক জে এম রশিদুল আলমের কৃষ্ণপাড়ার বাসা লক্ষ করে পর পর ৪ টি ককটেলের বিষ্ফোরণ ঘটায়। 
তিনি আরো জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্হলে পৌছে একটি অ-বিষ্ফোরিত ককটেল উদ্ধার করে থানায় নিয়ে আসে।   ককটেল বিস্ফোরণের সময় ভাইস চেয়ারম্যান জে এম রশিদুল আলম বাড়িতে ছিলেন না বলে পুলিশ জানায়।  তবে এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি।  সংসদ নির্বাচন নিয়ে দলীয় কোন্দলের জের ধরে এই হামলার ঘটনা ঘটতে পারে বলে পুলিশের ধারণা ।  এ ঘটনায় সদর থানায় এখনো কোন মামলা হয়নি।



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন