খুব শীঘ্রই নতুন ধারা দৈনিক বর্ণময় বাংলাদেশ আসছে পাঠকের হাতে। আশা করছি আপনারা দৈনিক বর্ণময় বাংলাদেশ পড়বে এবং নিয়মিত আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিবেন।

সংবাদকর্মী নিয়োগ ঝিনাইদহ থেকে খুব শ্রীঘ্রই দৈনিক বর্ণময় বাংলাদেশ প্রকাশিত হতে যাচ্ছে। এর জন্য খুলনা বিভাগের সকল জেলা,উপজেলা,গুরুত্বপুর্ণ বাজার, ইউনিয়ন পর্যায়ে সংবাদ কর্মী নিয়োগ করা হবে। আগ্রহীদের আগামী ১৫ মার্চ ২০১৪ তারিখর মধ্যে ২ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপিসহ সম্পাদক,দৈনিক বর্ণময় বাংলাদেশ, ইসলামীয়া সুপার মার্কেট(জাফর বীজভান্ডার) মেইনবাসষ্ট্যান্ড,কালীগঞ্জ,ঝিনাইদহ এই ঠিকানায় আবেদন করতে অনুরোধ করা হল। আবেদন ইমেইলেও করতে হবে: bornomoybd@gmail.com

শুক্রবার, ৩ জানুয়ারী, ২০১৪

ঝিনাইদহে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

ঝিনাইদহ প্রতিনিধি,৩ জানুয়ারী-
ঝিনাইদহে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়েছে।  পিএসসি ও জেএসসির অর্ধশতাধিক কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনার আয়োজন করে শহীদ মমিন স্মৃতি সংসদ।  হলিধানীর বেড়াদী সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে বৃহস্পতিবার বিকালে সংবর্ধনা অনুষ্ঠানে সংগঠনের সভাপতি নাজির আহমেদের সভাপতিত্বে  প্রধান অতিথি ছিলেন সাংবাদিক আব্দুর রহমান মিল্টন।

এছাড়া বিশেষ অতিথি হিসাবে বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামসুর রহমান, শিক্ষিকা লিপিকা মল্লিক, মালেকা পারভিন, স্বপ্না খাতুন ও এলাকার অবিভাবকবৃন্দ বক্তব্য রাখেন।  সংবর্ধিত শিক্ষাথর্ীদের হাতে ক্রেষ্ট তুলে দেন অতিথিবৃন্দ।  শিক্ষাথীরা অনুষ্ঠানে তাদের প্রতিক্রিয়া ব্যক্ত করে আরো মনোযোগ সহকারে লেখাপড়ার প্রত্যয় ব্যক্ত করে।
শহীদ মমিন স্মৃতি সংসদের সংগঠক জহির আহমেদ, শিহাব, আসাদুজ্জামান, এনামূল হক সহ অন্যরা এসময় উপস্হিত ছিলেন।  পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে শিক্ষাথর্ীরা অংশ নেয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন