খুব শীঘ্রই নতুন ধারা দৈনিক বর্ণময় বাংলাদেশ আসছে পাঠকের হাতে। আশা করছি আপনারা দৈনিক বর্ণময় বাংলাদেশ পড়বে এবং নিয়মিত আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিবেন।

সংবাদকর্মী নিয়োগ ঝিনাইদহ থেকে খুব শ্রীঘ্রই দৈনিক বর্ণময় বাংলাদেশ প্রকাশিত হতে যাচ্ছে। এর জন্য খুলনা বিভাগের সকল জেলা,উপজেলা,গুরুত্বপুর্ণ বাজার, ইউনিয়ন পর্যায়ে সংবাদ কর্মী নিয়োগ করা হবে। আগ্রহীদের আগামী ১৫ মার্চ ২০১৪ তারিখর মধ্যে ২ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপিসহ সম্পাদক,দৈনিক বর্ণময় বাংলাদেশ, ইসলামীয়া সুপার মার্কেট(জাফর বীজভান্ডার) মেইনবাসষ্ট্যান্ড,কালীগঞ্জ,ঝিনাইদহ এই ঠিকানায় আবেদন করতে অনুরোধ করা হল। আবেদন ইমেইলেও করতে হবে: bornomoybd@gmail.com

শুক্রবার, ৩ জানুয়ারী, ২০১৪

ঝিনাইদহে চারটি ভোট কেন্দ্রে আগুন

 ঝিনাইদহ প্রতিনিধি :
 ঝিনাইদহ সদর উপজেলার দুইটি ও শৈলকুপা উপজেলার দুইটি ভোটকেন্দ্রে আগুন দিয়েছে দুবর্ৃত্তরা।  আগুনে তিনিটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের জানালা, দরজা ও আসবাবপত্র ভস্মিভুত হয়।  

শৈলকুপা থানার উপ-পরিদর্শক আশিকুর রহমান জানান, শুক্রবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে একদল দুবর্ৃত্ত শৈলকুপা শহরের ললিত ভুইয়া ও একই উপজেলার ত্রিবেনী সরকারী প্রাইমারী স্কুলের ভোটে কেন্দ্রে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দ্রত পালিয়ে যায়।  খবর পেয়ে পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা ললিত ভুইয়া সরকারী প্রাইমারী স্কুলে পৌছে আগুন নিয়ন্ত্রনে আনে।  তবে শৈলকুপার ত্রীবেনি স্কুলের আগুনের বিষয়টি এখনো সেখানকার পুলিশ জানে না।  আগুন দেওয়ার সময় ভোট কেন্দ্রে কোন নিরাপত্তা কর্মী ছিল না।  বিষয়টি নিয়ে শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকতর্া আশফাকুল বারী জানান, কারা আগুন দিয়েছে তা তদনড় করে ছাড়া বলা যাচ্ছে না।  তবে ভোট বিরোধীরা এ ঘটনার সঙ্গে জড়িত থাকতে পারে বলে পুলিশ প্রাথমিক ভাবে ধারনা করছে।  এদিকে ঝিনাইদহ সদর উপজেলার বিষয়খালী বাজার ও মহারাজপুর গ্রামের দুইটি ভোট কেন্দ্রে শনিবার ভোরে দুবর্ৃত্তরা পেট্রোল ঢেলে আগুন দিয়েছে।  স্হানীয় মহারাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু বক্কর মলি­ক জানান, শনিবার ভোর ৬টার দিকে একদল মটর সাইকেলযোগে এসে প্রথমে বিষয়খালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভোট পেট্রোল ঢেলে আগুন দেয়।  আগুনে স্কুলের দরজা জানালা পুড়ে যায়।  খবর পেয়ে গ্রামবাসি ঘটনাস্হলে পৌছে আগুন নিয়ন্ত্রনে আনে।  এ ঘটনার পর পরপরই একই উপজেলার মহারাজপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভোট পেট্রোল ঢেলে আগুন দেয় দুবর্ৃত্তরা।  প্রত্যদশর্ীরা জানান, ৬টি মটরসাইকেলে ১০/১২ জন যুবক এসে দুইটি ভোটকেন্দ্রে পেট্রোল ঢেলে আগুন দেয়।  এ সময় তাদের মুখ বাঁধা ছিল।  এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানার ডিউটি অফিসার খাদিজা খাতুন জানান, বিষয়খালী ও মহারাজপুর ভোট কেন্দ্রে আগুন দেওয়ার কোন খবর তাদের জানা নেই।  তিনি বিষয়টি খোজ নিয়ে দেখবেন বলে জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন