খুব শীঘ্রই নতুন ধারা দৈনিক বর্ণময় বাংলাদেশ আসছে পাঠকের হাতে। আশা করছি আপনারা দৈনিক বর্ণময় বাংলাদেশ পড়বে এবং নিয়মিত আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিবেন।

সংবাদকর্মী নিয়োগ ঝিনাইদহ থেকে খুব শ্রীঘ্রই দৈনিক বর্ণময় বাংলাদেশ প্রকাশিত হতে যাচ্ছে। এর জন্য খুলনা বিভাগের সকল জেলা,উপজেলা,গুরুত্বপুর্ণ বাজার, ইউনিয়ন পর্যায়ে সংবাদ কর্মী নিয়োগ করা হবে। আগ্রহীদের আগামী ১৫ মার্চ ২০১৪ তারিখর মধ্যে ২ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপিসহ সম্পাদক,দৈনিক বর্ণময় বাংলাদেশ, ইসলামীয়া সুপার মার্কেট(জাফর বীজভান্ডার) মেইনবাসষ্ট্যান্ড,কালীগঞ্জ,ঝিনাইদহ এই ঠিকানায় আবেদন করতে অনুরোধ করা হল। আবেদন ইমেইলেও করতে হবে: bornomoybd@gmail.com

সোমবার, ২৭ জানুয়ারী, ২০১৪

দিনাজপুরে চ্যানেল আই’র শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে জেলা প্রশাসক শামীম চ্যানেল আই মাটি ও মানুষের পক্ষে কাজ করে

শাহ্‌ আলম শাহী,দিনাজপুর থেকেঃ দিনাজপুর জেলা প্রশাসক আহমদ শামীম আল রাজী  বলেছেন,শুধু কৃষক ও মাঠি’র জন্য নয়, দুঃসময়ে  দুঃস্হ-দরিদ্র শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়ে প্রমান করে দিয়েছে সর্বশীর্ষে রয়েছে চ্যানেল আই।  চ্যানেল আই প্রমান করে দিয়েছে পরিবেশ, মাটি,মানুষ ও দেশের  পক্ষে কাজ করে। 


দয়ের কথা বলে। তার প্রমান আজকের এই প্রয়াস।  প্রশংসনীয় উদ্যোগ গ্রহণ করেছে চ্যানেল আই।  চ্যানেল আই’র মতো এভাবে প্রতিটি প্রতিষ্ঠান ও বিত্তবান ব্যক্তিদের দরিদ্র শীতার্ত ও দরিদ্র মানুষের পাশে দাঁড়ানো প্রয়োজন। তাহলে দারিদ্র মুক্ত হবে এ দেশ। 
আজ শনিবার ট্রাই ফাউন্ডেশনের সহায়তায় আমার চ্যানেল আই দর্শক ফোরাম দিনাজপুরের উদ্যোগে শীতস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এ কথা বলেছেন।  দিনাজপুর শিক্ষা অধিদপ্তর সংলগ্ন সরকারী প্রাথমিক বিদ্যালয় চত্বরে এ শীতবস্ত্র অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন,দিনাজপুর পুলিশ সুপার রুহুল আমিন।
উত্তরের ধেয়ে আসা প্রচন্ড শীত ও ঘন কুয়াশায় বিপর্যস্ত দিনাজপুরে আমার চ্যানেল আই দর্শক ফোরাম-দিনাজপুরের উদ্যোগে এই শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সভাপত্বি করেন ফোরামের সিনিয়র সহ-সভাপতি সহিদুর রহমান পাটোয়ারী মোহন।  অনুষ্ঠানে আমার চ্যানেল আই দর্শক ফোরাম-দিনাজপুরের প্রধান উপদেষ্টা বিশিষ্ট শিাবিদ প্রফেসর এম.এ.জব্বার, উপদেষ্টা জহির শাহ্‌রোটারি ক্লাবের প্রেসিডেন্ট,রনজিত কুমার সিংহ,ফোরামের সহ-সভাপতি এ.এম.খালেকুজ্জামান রাজু,আবুল কালম বাবুল, রোটারিয়ান শামীম কবির, সহ-সম্পাদক মিনারুল ইসলাম মিনার,সংগঠক হাবিবুর রহমান হিরু, হাসান,সাংবাদিক তনুজা শারমিন তনু, নুরুল ইসলাম,শিাবিদ করীব মাষ্টার ও চ্যানেল আই’র স্টাফ রিপোর্টার শাহ্‌ আলম শাহীসহ ফোরামের নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন।
দুঃস্হ ও শীতার্তদের মাঝে  বিতরণ করা হয় দুই’শত পিস কম্বল, এক’শ পিস জ্যাকেট।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন