খুব শীঘ্রই নতুন ধারা দৈনিক বর্ণময় বাংলাদেশ আসছে পাঠকের হাতে। আশা করছি আপনারা দৈনিক বর্ণময় বাংলাদেশ পড়বে এবং নিয়মিত আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিবেন।

সংবাদকর্মী নিয়োগ ঝিনাইদহ থেকে খুব শ্রীঘ্রই দৈনিক বর্ণময় বাংলাদেশ প্রকাশিত হতে যাচ্ছে। এর জন্য খুলনা বিভাগের সকল জেলা,উপজেলা,গুরুত্বপুর্ণ বাজার, ইউনিয়ন পর্যায়ে সংবাদ কর্মী নিয়োগ করা হবে। আগ্রহীদের আগামী ১৫ মার্চ ২০১৪ তারিখর মধ্যে ২ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপিসহ সম্পাদক,দৈনিক বর্ণময় বাংলাদেশ, ইসলামীয়া সুপার মার্কেট(জাফর বীজভান্ডার) মেইনবাসষ্ট্যান্ড,কালীগঞ্জ,ঝিনাইদহ এই ঠিকানায় আবেদন করতে অনুরোধ করা হল। আবেদন ইমেইলেও করতে হবে: bornomoybd@gmail.com

সোমবার, ৩ মার্চ, ২০১৪

ঝিনাইদহের শৈলকুপায় কৃষকের গলা কাটা লাশ উদ্ধার


হোসাইন মোহাম্মদ ইমরান, শৈলকুপা (ঝিনাইদহ): ঝিনাইদহের শৈলকুপায় ময়েন উদ্দিন বিশ্বাস (৫২) ওরফে ভাসান নামের এক ব্যাক্তিকে ধারালো অস্ত্র দিয়ে গলাকেটে হত্যা করেছে দুবৃর্ত্তরা। খবর পেয়ে গতকাল সোমবার সকালে শৈলকুপা থানা পুলিশ উপজেলার সিদ্ধি গ্রামের মাঠের মধ্যে থেকে তার লাশ উদ্ধার করে। সিদ্ধি গ্রামের স'ানীয়রা জানায়, রোববার সন্ধ্যার পর ময়েন উদ্দিন বিশ্বাস গ্রামের আমতলা বাজারে চা খেয়ে বাড়ির দিকে ফেরে। তবে পরিবারের লোকজন জানায় সন্ধ্যার পর থেকে সে আর বাড়ি ফেরেনি, অনেক খোঁজাখুজি করেও তাকে পাওয়া যায়না।
নিহতের ভাই রফিকুল ইসলাম জানান, সন্ধ্যার পর থেকেই তাকে আর খুজে পাওয়া যাচ্ছিল না। সোমবার সকালে এলাকাবাসী গ্রামের মাঠে গম ক্ষেতে তার গলা কাটা লাশ দেখতে পায়। সিদ্ধি গ্রামের মৃত একদিল বিশ্বাসের ছেলে নিহত ময়েন উদ্দিন বিশ্বাস কৃষি কাজ ও দিন মজুরের কাজ করতো বলে জানা গেছে। সিদ্ধি গ্রামের ইউপি সদস্য বছির উদ্দিন জানান, এ হত্যাকান্ডের ঘটনায় সাধারণ মানুষের মধ্যে ভয় এবং আতঙ্ক সৃষ্টি হয়েছে। তিনি খুনিদের অবিলম্বে গ্রেফতার দাবি করেছেন। শৈলকুপা থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মোল্লা জানিয়েছেন কারা কি কারনে এ হত্যাকান্ড ঘটিয়েছে তা এখনো জানা যায়নি। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের হয়েছে। তবে তদন্ত সাপেক্ষে ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন