খুব শীঘ্রই নতুন ধারা দৈনিক বর্ণময় বাংলাদেশ আসছে পাঠকের হাতে। আশা করছি আপনারা দৈনিক বর্ণময় বাংলাদেশ পড়বে এবং নিয়মিত আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিবেন।

সংবাদকর্মী নিয়োগ ঝিনাইদহ থেকে খুব শ্রীঘ্রই দৈনিক বর্ণময় বাংলাদেশ প্রকাশিত হতে যাচ্ছে। এর জন্য খুলনা বিভাগের সকল জেলা,উপজেলা,গুরুত্বপুর্ণ বাজার, ইউনিয়ন পর্যায়ে সংবাদ কর্মী নিয়োগ করা হবে। আগ্রহীদের আগামী ১৫ মার্চ ২০১৪ তারিখর মধ্যে ২ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপিসহ সম্পাদক,দৈনিক বর্ণময় বাংলাদেশ, ইসলামীয়া সুপার মার্কেট(জাফর বীজভান্ডার) মেইনবাসষ্ট্যান্ড,কালীগঞ্জ,ঝিনাইদহ এই ঠিকানায় আবেদন করতে অনুরোধ করা হল। আবেদন ইমেইলেও করতে হবে: bornomoybd@gmail.com

রবিবার, ২২ ডিসেম্বর, ২০১৩

ঝিনাইদহে অবরোধের সমর্থনে বিএনপির মিছিল সমাবশে

বিএনপি’র নেতৃত্বাধীন ১৮ দলীয় জোটের ৮৩ ঘন্টা অবরোধের দ্বিতীয় দিনে ঝিনাইদহের আরাপপুর বাস ষ্ট্যন্ডে রোববার কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সভাপতি মসিউর রহমানের নেতৃত্বে একটি মিছিল বের হয়। মিছিল শেষে আরাপপুর বাসষ্ট্যন্ডের রাবেয়া ক্লিনিকের সামনে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে সভাপতিত্ব করেন পৌর বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল মজিদ বিশ্বাস। বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মসিউর রহমান। এদিকে ঝিনাইদহ শহরে মহিলা দলের এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিল শেষে লাইব্রেরী চত্বরে এক সমাবেশে বক্তব্য রাখেন, আয়েশা খাতুন, কামরুন নাহার লিজি, বিনা খাতুন ও লাইলী বেগম। শহরের মাগুরা সড়কে আব্দুল মালেক, হামদহ এলাকায় এড মুন্সি কামাল আজাদ পান্ন, বাস টার্মিনাল এলাকায় জাহিদুজ্জামান মনা, চাকলাপাড়ায় শেখর ও পুরাতন ডিসিকোর্ট এলাকায় আহসান হাবিব রণকের নেতৃত্বে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন