খুব শীঘ্রই নতুন ধারা দৈনিক বর্ণময় বাংলাদেশ আসছে পাঠকের হাতে। আশা করছি আপনারা দৈনিক বর্ণময় বাংলাদেশ পড়বে এবং নিয়মিত আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিবেন।

সংবাদকর্মী নিয়োগ ঝিনাইদহ থেকে খুব শ্রীঘ্রই দৈনিক বর্ণময় বাংলাদেশ প্রকাশিত হতে যাচ্ছে। এর জন্য খুলনা বিভাগের সকল জেলা,উপজেলা,গুরুত্বপুর্ণ বাজার, ইউনিয়ন পর্যায়ে সংবাদ কর্মী নিয়োগ করা হবে। আগ্রহীদের আগামী ১৫ মার্চ ২০১৪ তারিখর মধ্যে ২ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপিসহ সম্পাদক,দৈনিক বর্ণময় বাংলাদেশ, ইসলামীয়া সুপার মার্কেট(জাফর বীজভান্ডার) মেইনবাসষ্ট্যান্ড,কালীগঞ্জ,ঝিনাইদহ এই ঠিকানায় আবেদন করতে অনুরোধ করা হল। আবেদন ইমেইলেও করতে হবে: bornomoybd@gmail.com

বুধবার, ২২ জানুয়ারী, ২০১৪

ঝিনাইদহের কোটচাঁদপুরে কম্বল চাপা দিয়ে এক শিশু কন্যাকে হত্যা করেছে মা

কোঁটচাদপুর (ঝিনাইদহ) সংবাদদাতা
ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার সলেমানপুর গ্রামে এক মা তার শিশু কন্যাকে হত্যা করেছে।  নিহত সুমাইয়া (আড়াই বছর) সলেমানপুর গ্রামের জয়নাল আবেদীনের মেয়ে।  মা রাশেদা খাতুনকে পুলিশ আটক করেছে।  তবে সে মানসিক ভারসাম্যহীন বলে পুলিশ ধারনা করছে।

কোটচাঁদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব প্রাপ্ত) মিজানুর রহমান জানান, জেলার কোটচাঁদপুর উপজেলার সলেমানপুর গ্রামের রাফেজা খাতুন গতরাতে তার আড়াই বছরের শিশু কন্যা সুমাইয়া কে কম্বল চাপা দিয়ে হত্যা করে।  এ ঘটনায় তার স্বামী আজ সকালে কোটচাঁদপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।  পুলিশ রাফেজা খাতুনকে গ্রেফতার করেছে।  লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। 



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন